লংকাবাংলা ফাউন্ডেশন আয়োজিত ঢাকা-উত্তর সিটি কর্পোরেশন কর্তৃক চলমান বৃক্ষ বিতরণ কর্মসূচি পরিদর্শনে উপস্থিত হউন লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড এর মোহাম্মদ কামরুল হাসান, এফসিএ

img

লংকাবাংলা ফাউন্ডেশন আয়োজিত ঢাকা-উত্তর সিটি কর্পোরেশন কর্তৃক চলমান বৃক্ষ বিতরণ কর্মসূচি পরিদর্শনে উপস্থিত হউন লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড এর মোহাম্মদ কামরুল হাসান, এফসিএ, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট, রিস্ক ম্যানেজমেন্ট ডিভিশন প্রধান। উভয় প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তাদের সাথে তিনি শিশুদের মাঝে বৃক্ষ বিতরণে অংশগ্রহণ করেন।
“বৃক্ষ রোপন করি, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ি” এই প্রতিপাদ্যে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের আওতাধীন এলাকায় জন্মগ্রহণকারী এবং বসবাসকারী ২ বছরের কম বয়সী শিশুদের জন্ম নিবন্ধন সনদ সংগ্রহের সময় উপহার হিসেবে লংকাবাংলা ফাউন্ডেশন কর্তৃক বিভিন্ন ধরণের গাছের চারা প্রদান করার কার্যক্রম পরিচালনা করা হবে। উল্লেখ্য যে, প্রতিষ্ঠানটি ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) এর সাথে আগামী ৫ বছর চারা বিতরণের এই কার্যক্রমটি পরিচালনা করবে।
উপস্থিতকালে লংকাবাংলা ফাইন্যান্সের এই কর্মকর্তা জন্ম নিবন্ধনের সাথে প্রতিটি শিশুকে বৃক্ষ বিতরণ ও ভূমি ক্ষয়রোধ, ফল উৎপাদন, দীর্ঘমেয়াদী পরিবেশ ও জীববৈচিত্র্য সংরক্ষনে বৃক্ষ রোপনের প্রয়োজনীয়তা সম্পর্কে আলোকপাত করেন। দেশের বনজ সম্পদ বৃদ্ধি ও পরিবেশগত ভারসাম্য রক্ষার লক্ষ্যে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী এবং জাতির পিতার জন্মশত বর্ষকে বিশেষ অর্থবহ করে তুলতে সকলকে স্বপ্রণোদিত হয়ে বৃক্ষরোপণের আহ্বান জানান তিনি।

preloader image