লংকাবাংলা ফাইনান্স লিমিটেডের সঙ্গে আইপে সিস্টেম লিমিটেডের চুক্তি স্বাক্ষর

seminar

বাংলাদেশ, ঢাকা- গেল ১৮ সেপ্টেম্বর লংকাবাংলা ফাইনান্স লিমিটেডের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে আইপে সিস্টেম লিমিটেড। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে লংকাবাংলা ফাইনান্স লিমিটেডের পক্ষ থেকে স্বাক্ষর করেন এমডি ও প্রধান নির্বাহী (সিইও) খাজা শাহরিয়ার। অন্যদিকে, আইপের পক্ষ থেকে চুক্তিতে স্বাক্ষর করেন আইপের প্রতিষ্ঠাতা ও সিইও জাকারিয়া স্বপন।

নতুন এই চুক্তির ফলে লংকাবাংলার গ্রাহকরা ১লা অক্টোবর, ২০১৮ থেকে তাদের ক্রেডিট কার্ডের বিল ও ডিপিএসের পেমেন্ট আইপের মাধ্যমে জমা দিতে পারবেন। আইপে সিস্টেম লিমিটেড বাংলাদেশের একটি ডিজিটাল ওয়ালেট সার্ভিস যা বাংলাদেশ ব্যাংক কতৃক পেমেন্ট সার্ভিস প্রোভাইডার (পিএসপি) লাইসেন্সপ্রাপ্ত। তাই অ্যাপল স্টোর কিংবা গুগল প্লে স্টোর থেকে আইপের অ্যাপ ডাউনলোড করে খুব সহজেই লংকাবাংলার গ্রাহকরা এই সুবিধাটি উপভোগ করতে পারবেন।

দুই প্রতিষ্ঠানের এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লংকাবাংলার এসইভিপি অ্যান্ড হেড অব অপারেশন —এ কে এম কামরুজ্জামান, এসইভিপি অ্যান্ড হেড অব পার্সোনাল ফিনান্সিয়াল সার্ভিসেস- খুরশিদ আলম, এসইভিপি অ্যান্ড হেড অব ট্রেজারি অ্যান্ড ফিনান্সিয়াল ইন্সটিটিউশন- কামরুল ইসলাম, ইভিপি অ্যান্ড চীফ রিস্ক অফিসার- মোহাম্মদ কামরুল হাসান, এসভিপি অ্যান্ড হেড অব আইসিটি- শেখ মোহাম্মদ ফুয়াদ, ভিপি অ্যান্ড হেড অব লিগ্যাল- উম্মে হাবিবা শারমিন, এভিপি অ্যান্ড হেড অব জিআইএস- মোহাম্মদ হাবিব হায়দার, এভিপি অব আইসিটি কাজী মুহতাসিম বিল্লাহ আলম, সিনিয়র অফিসার- (আইসিটি) কায়সার আহমেদ। আইপের পক্ষ থেকে উপস্থিত ছিলেন উপদেষ্টা মোহাম্মদ নুরুল আমিন, হেড অব বিজনেস অ্যান্ড স্ট্র্যাটেজি মোহাম্মদ আবুল খায়ের চৌধুরী, হেড অব কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া মোহাম্মদ মুনতাসির, ম্যানেজার ( স্ট্র্যাটেজিক বিজনেস ডেভেলপমেন্ট অ্যান্ড পার্টনারশিপ) জামিল উদ্দিন ভুঁইয়া।