লংকাবাংলা কম্বল বিতরণ কর্মসূচী ২০১৯ – সন্দ্বীপ উপজেলা, চট্টগ্রাম

seminar

লংকাবাংলা ফাউন্ডেশন ১৩ই নভেম্বর ২০১৯ চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলায় শীতার্ত জনগণের মাঝে কম্বল বিতরণ কর্মসূচীর আয়োজন করে।

বাংলাদেশে প্রতি বছরই শীতকালে দরিদ্র জনগণ শীতের বিরুদ্ধে লড়াই করে। লংকাবাংলা ফাউন্ডেশন দরিদ্র সেইসব মানুষদের শীতের তীব্রতা থেকে রক্ষা করার প্রয়াস হিসেবে প্রতি বছর কম্বল বিতরণ করে থাকে। এরই ধারাবাহিকতায় সন্দ্বীপের শীতার্ত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর ক্ষুদ্র প্রয়াস নিয়ে শীতার্ত মানুষের মধ্যে ৩,০০০ এর বেশি কম্বল বিতরণ করা হয়।

লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেডের চিফ রিস্ক অফিসার জনাব মুহম্মদ কামরুল হাসান, অল্টারনেটিভ ডেলিভারি চ্যানেলস (এডিসি) ও এলবি ফাউন্ডেশনের প্রধান জনাব মোঃ জাহাংগীর হোসেন এবং অ্যাসেট অপারেশনস এর ব্যবস্থাপক জনাব মোঃ আবুল কালাম আজাদ কম্বল বিতরণ কর্মসূচীতে অংশগ্রহণ করেন। আরও উপস্থিত ছিলেন কালা পানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আলীমুর রেজা (টিটু) এবং উত্তর সন্দ্বীপ কলেজের অধ্যক্ষ জনাব মিজানুর রহমান।

লংকাবাংলা ফাউন্ডেশন কর্পোরেট সামাজিক দায়বদ্ধতা (সিএসআর) কার্যক্রমের অংশ হিসেবে প্রতি বছর কম্বল বিতরণ কর্মসূচী পরিচালনা করে। চলতি বছর দুর্দশাগ্রস্থ ও শীতার্ত মানুষের প্রয়োজন বিবেচনা করে চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলায় এই কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। এই কর্মসূচীর মূল উদ্দেশ্য হলো সমাজের শীতার্ত ও দরিদ্র জনগোষ্ঠীর দুর্ভোগ হ্রাস করা।