লংকাবাংলা এবং ওসিএএস যৌথভাবে ত্রাণসামগ্রী বিতরন করে ও মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করে

seminar

২০১৭ সালের মে মাসে লংকাবাংলা ফাউন্ডেশন ও ওল্ড ক্যাডেটস অ্যাসোসিয়েশন সিলেট যৌথ উদ্যোগে পূর্ব বীরগোয়ান ইউনিয়নের বীরগোয়ান গ্রামে একটি ত্রাণ বিরতরন কার্যক্রম ও একটই মেডিক্যাল ক্যাম্প পরিচালনা করে। গ্রামের ৭৫০টি পরিবারে মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। ত্রাণসামগ্রীর মধ্যে ছিল চাল(২০কেজি), ডাল(২ কেজি), সয়াবিন তেল(২লিটার), ছোলা(১ কেজি), আলু( ৫ কেজি), পেঁয়াজ( ৩কেজি), চিনি(২ কেজি), লবণ( ১ কেজি) এবং স্বেচ্ছাসেবক চিকিৎসকদের কাছ থেকে ফ্রী পরামর্শ ও ওষুধ।

লংকাবাংলা ফাউন্ডেশন সিএসআর কার্যক্রমের অংশ হিসেবে প্রতি বছরই শিক্ষা, স্বাস্থ্য ও পরিবেশ খাতে এবং প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের প্রতি সহায়তার হাত বাড়িয়ে দেয়। এছাড়াও, ইহা সুবিধাবঞ্চিতদের জন্য বিভিন্ন প্রকল্প ও অনুষ্ঠান আয়োজন করে থাকে। এই বছরের মে মাসে লংকাবাংলা দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব ____ইউনিয়নের ______ গ্রামের ৭৫০টি পরিবারের কাছে ত্রাণসামগ্রী বিতরণ করে ও মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করে।

 

বন্যাদুর্গত মানুষের বর্তমান দুর্দশার কথা চিন্তা করে লংকাবাংলার ব্যবস্থাপনা, ওসিএএস এর সাথে যৌথভাবে সিএসআর কার্যক্রমের আওতায় বন্যাআক্রান্তদের কাছে ত্রাণসামগ্রী পৌঁছে দিয়েছে। এছাড়াও, ক্যাডেট কলেজ ক্লাব লিমিটেড, ক্যাডেট কলেজ ক্লাব চিটাগাং, অল ক্যাডেট কলেজ ক্লাব লিমিটেড এই উদ্যোগে তাদের সহায়তা প্রদান করেছে।

লংকাবাংলা থেকে অল্টারনেটিভ ডেলিভারি চ্যানেল বিভাগের প্রধান মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন,; তাসরিফ হক, হেড অফ ব্রাঞ্চ, সিলেট, ও ওসিএএস থেকে শাকিল আহমেদ, প্রেসিডেন্ট; ইশতিয়াক আহমেদ, ভাইস প্রেসিডেন্ট এবং মোহাম্মদ আতাউল্লাহ, সাধারন সম্পাদক এবং অন্যান্য কর্মকর্তা, চিকিৎসক, স্বেচ্ছাসেবক, এলাকার প্রশাসন সক্রিয়ভাবে অংশগ্রহণ করে।