কুড়িগ্রামের চিলমারী ও উলিপুর উপজেলাতে লংকাবাংলার “খাদ্য সহায়তা কর্মসূচি ২০২০”

img

লংকাবাংলা ফাউন্ডেশন কুড়িগ্রামের চিলমারী এবং উলিপুর উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে ২২শে সেপ্টেম্বর এবং ২৩শে সেপ্টেম্বর ২০২০ এ খাদ্যসহায়তা কর্মসূচি সম্পন্ন করেছে।

চিলমারী উপজেলার বিভিন্ন চরের একহাজার পরিবার এবং উলিপুর উপজেলার বিভিন্ন চরের একহাজার পরিবারের মাঝে ২ হাজারের ও বেশি খাদ্যসামগ্রী প্যাকেট বিতরণ করা হয়েছে।খাদ্য সহায়তা প্যাকের মধ্যে চাল, ডাল, সয়াবিনতেল, চিড়া, টোস্ট বিস্কুট, গুড় ও লবণ অন্তর্ভুক্ত ছিলো।

লংকাবাংলা ফাউন্ডেশন প্রতি বছর তার সিএসআর কার্যক্রমের অংশ হিসাবে স্বাস্থ্য, শিক্ষা ও পরিবেশ খাতের জন্য সমর্থন বাড়িয়ে তোলে এবং পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নতির জন্য বিভিন্ন প্রকল্প এবং কর্মসূচি গ্রহণ করে। বন্যায় ক্ষতিগ্রস্থদের বর্তমান পরিস্থিতি বিবেচনা করে লংকাবাংলা ফাউন্ডেশন সিএসআর কার্যক্রমের অংশ হিসেবে ২,০০০ পরিবারের মধ্যে এই ত্রাণ সামগ্রী বিতরণ করেছে।

জনাব মোহাম্মদ কামরুল হাসান এফসিএ, চিফ রিস্ক অফিসার, লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড; জনাব মোঃ জাহাঙ্গীর হোসেন, অল্টারনেটিভ ডেলিভারি চ্যানেল (এডিসি) ও লংকাবাংলা ফাউন্ডেশনের প্রধান; জনাব শওকত আলী বীরবিক্রম, উপজেলা চেয়ারম্যান, চিলমারী; কুড়িগ্রাম জেলার বিপিএম সুপারিন্টেন্ডেন্ট জনাব মোঃমহিবুল ইসলাম খান এবং স্থানীয় প্রতিনিধিরা ত্রাণ বিতরণ কর্মসূচিতে অংশ নিয়েছিলেন।

preloader image