কক্সবাজারের রামুতে লংকাবাংলার বৃক্ষরোপণ কার্যক্রম

seminar

লংকাবাংলা ফাউন্ডেশন ০৯ আগস্ট ২০১৭ তারিখে কক্সবাজারে রামুর ক্যান্টনমেন্টে একটি বৃক্ষরোপণ কর্মসূচি গ্রহণ করে। এই নতুন ক্যান্টনমেন্টে লেক সাইড রোডে মোট ৬ হাজার আম গাছ লাগানো হয়। কর্মসূচীতে ২য় পদাতিক ব্রিগেড সহায়তা করে।

১০ম পদাতিক ডিভিসনের জিওসি ও এরিয়া কমান্ডার মেজর জেনারেল মোহাম্মদ মাক্সুদুর রহমান, পিএসসি; ২য় পদাতিক ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল আবু সাইয়্যেদ মোহাম্মদ বাকির; লংকাবাংলা সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নাসির উদ্দীন চৌধুরী, লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক খাজা শাহরিয়ার মিলিতভাবে এই বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন। তাদের প্রত্যেকে ল্যাংড়া আমের চারা রোপণ করে কর্মসূচি শুরু করেন।

লংকাবাংলা প্রতিবছর সিএসআর কর্তব্যের অংশ হিসেবে বৃক্ষরোপণ কর্মসূচি গ্রহণ করে থাকে। এই বছর রামু ক্যান্টনম্যান্টে টেকসই দীর্ঘমেয়াদী পরিবেশ সংরক্ষণের লক্ষ্য নিয়ে কর্মসূচিটি অনুষ্ঠিত হয়।

২য় পদাতিক ব্রিগেডের কমান্ডার এবং তার দল স্বাচ্ছন্দ্যের সাথে সম্পূর্ণ কর্মসূচিটি ব্যবস্থাপনা ও পরিচালনা করেন। লংকাবাংলা প্রত্যন্ত অঞ্চলে বৃক্ষরোপণের মাধ্যমে স্বাস্থ্যকর পরিবেশ সৃষ্টি করে সবুজ বিপ্লব ছড়িয়ে দিতে বদ্ধপরিকর।