‘উই সামিট ২০২১’ এ বিভিন্ন ক্যাটাগরিতে সফল নারী ও নারী উদ্যোক্তাদের “শিখা-জয়ী” এ্যাওয়ার্ড এর মাধ্যমে সম্মাননা জানালো উই ফোরাম এবং লংকাবাংলা শিখা।

img

‘উই সামিট ২০২১’ এ বিভিন্ন ক্যাটাগরিতে সফল নারী ও নারী উদ্যোক্তাদের “শিখা-জয়ী” এ্যাওয়ার্ড এর মাধ্যমে সম্মাননা জানালো উই ফোরাম এবং লংকাবাংলা শিখা। দুইদিনব্যাপী এই সম্মেলনের প্লাটিনাম স্পন্সর ছিলো লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড।
উই সামিটের “শিখা-জয়ী” এ্যাওয়ার্ড ২০২১ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন। সামিটে বিশেষ অতিথি হিসেবে ছিলেন লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড এর সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, জনাব খাজা শাহরিয়ার। তিনি “শিখা-জয়ী” এ্যাওয়ার্ড বিজয়ী সকল উদ্যোক্তাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের মাননীয় প্রতিমন্ত্রী জনাব জুনায়েদ আহমেদ পলক। এছাড়া, উই সামিটে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন জাতীয় সংসদের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি জনাবা মেহের আফরোজ চুমকি, ইসলামিক ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মনিরুল মওলা, বাংলাদেশ ইনোভেশন ফোরাম এর প্রতিষ্ঠাতা জনাব আরিফুল হাসান অপু, সিল্কওক গ্লোবাল লিমিটেড এর সভাপতি এন্ড সিইও, সৌম্য বসু, উইমেন অ্যান্ড ই কমার্স (উই) এর এর সভাপতি জনাবা নাসিমা আক্তার নিশা, উই এর উপদেষ্টা জনাব কবির সাকিব এবং ই-ক্যাব এর সভাপতি শমী কায়সার। এছাড়া আরো উপস্থিত ছিলেন জাতীয় পর্যায়ের বিভিন্ন প্রতিষ্ঠানের সম্মানিত নীতিনির্ধারক, অর্থনীতিবিদ, গনমাধ্যমকর্মী এবং নারী উদ্যোক্তারা।

preloader image